রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল-ঝালকাঠি রুটে বাস চলাচল স্বাভাবিক জনমেনে স্বস্তি

বরিশাল-ঝালকাঠি রুটে বাস চলাচল স্বাভাবিক জনমেনে স্বস্তি

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার : বরিশাল-ঝালকাঠি রুটে টানা ২৪ দিন বন্ধ থাকার পর বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

মঙ্গলবার (০৯ জুলাই) দুপুরে ঝালকাঠি আন্তঃজেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

বাহাদুর চৌধুরী বলেন, আজ (০৯ জুলাই) সকালে বরিশাল থেকে ঝালকাঠি রুটে সরাসরি বাস চলাচল শুরু হয়েছে। ফলে বরিশাল থেকে ঝালকাঠি হয়ে পিরোজপুর, বরগুনা ও খুলনা জেলার সঙ্গে সড়ক পথে নিরবচ্ছিন্ন বাস চলাচলে কোনো বাধা নেই।

এদিকে বরিশাল ও ঝালকাঠি বাস মালিক সমিতির নেতারা জানান, মালিক সমিতির চাঁদার টাকাকে কেন্দ্র করে গত ১৫ জুন এক চালককে মারধরের অভিযোগ এনে বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড থেকে বাস চলাচল বন্ধ করে দেয় ঝালকাঠি বাস শ্রমিক ইউনিয়ন। এরপর থেকে বাস চলাচল বন্ধ ছিল।

বাস চলাচল স্বাভাবিক করতে সোমবার (০৮ জুলাই) বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাসের উদ্যোগে বরিশাল সার্কিট হাউজে বরিশাল-ঝালকাঠি বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সদস্যদের মধ্যে একটি সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বাস চালাতে রাজি হয় উভয় জেলার বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা।

প্রসঙ্গত, অতিরিক্ত চাঁদা আদায় ও বাস চালককে মারধরের প্রতিবাদে ২৪ দিন ধরে বরিশাল-ঝালকাঠির ১১টি রুটে বাস চলাচল বন্ধ ছিল।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net